টিফানি এবং কো এর এপিফ্যানি

By | 27th October 2019

টিফানি অ্যান্ড কো। এর চেয়ে বেশি বিলাসবহুল এবং স্ট্যাটাস বিশ্বে উচ্চতর ব্র্যান্ডের নাম নেই recently সম্প্রতি লাক্সারি ইনস্টিটিউট পরিচালিত একটি গবেষণায় দেখা গেছে যে টি ও কো। আমেরিকার সবচেয়ে ধনী ভোক্তাদের পছন্দ অনুসারে বিলাসবহুল পণ্যগুলি পরিমাপ করার জন্য, তৈরি-করার-অর্ডারের জন্য সর্বাধিক জনপ্রিয় উত্স।

পেডিগ্রেড সংস্থাটি ১৮37৩ সালে নিউ ইয়র্ক সিটির ব্রডওয়ে এবং ওয়ারেনে টিফানি এবং ইয়ং নামে তার দরজা খোলায়। এর অল্প সময়ের মধ্যেই টিফানির “ব্লু বক্স”, যা আজ অবধি কেবল টিফানির কাছ থেকে কেনার সাথে ব্যবহৃত হয়, তা জনসাধারণের কাছে প্রবর্তিত হয়েছিল। বাক্সটি, এটি এখন যেমন রয়েছে, ভিতরে থাকা পণ্যের গ্যারান্টিযুক্ত মানের প্রতীক ছিল। উপহার দেওয়ার অভিপ্রায়টি যখন কাউকে অসাধারণভাবে বিশেষ বোধ করা হয়, তখন এই ধরনের ক্রয় করার জন্য এটি পঞ্চম উত্স।

টিফানি এন্ড কোং অর্ডার-থেকে-অর্ডার আইটেমগুলিতে এবং এর চীন, স্টার্লিং-সিলভার ফ্ল্যাটওয়্যার এবং গহনা সংগ্রহের জন্য বিশেষজ্ঞ। পুরুষ এবং মহিলা উভয়ের জন্য দুর্দান্ত আইটেমগুলির একটি ভাণ্ডার রয়েছে। পুরুষদের জন্য আনুষাঙ্গিকের অত্যন্ত মূল্যবান অ্যারেতে ঘড়ি, রিং, কাফলিঙ্কস, মানি ক্লিপস, ব্যবসায়িক কার্ড কেস এবং সুগন্ধির মতো আইটেম অন্তর্ভুক্ত। মহিলাদের জন্য নির্বাচন অন্তর্ভুক্ত, কিন্তু সীমাবদ্ধ নয়, নেকলেস, দুল, কবজ, ঘড়ি, রিং, কানের দুল এবং সুগন্ধি।

যাইহোক, পুরুষ এবং মহিলা উভয়ের জন্যই সহজলভ্য আইটেমগুলির তালিকাবদ্ধ করা কেবল শুরু। এই জিনিসগুলির সাথে এই গভীর-শিকড়ের গুণাগুণ রয়েছে যা প্রত্যেককেই অনন্য করে তোলে। ব্রাইডাল, বেবি এবং বাড়ির জন্য বিশেষ উপহারের বিস্তৃত ভাণ্ডার পাওয়া যায়।

ফ্রাঙ্ক গেহরি, এলসা পেরেটি, জিন শ্লম্বার্গার এবং পালোমা পিকাসো হলেন টিফানি অ্যান্ড কোংয়ের বিশ্বখ্যাত গয়না ডিজাইনার মিঃ গেহরি প্রেজকার পুরষ্কার সহ একাধিক মর্যাদাপূর্ণ পুরষ্কার সহ বিশ্বের বৃহত্তম জীবিত স্থপতি। এআইএ গোল্ড মেডেল। তিনি বিলবাও (স্পেন) এর গুগেনহেম যাদুঘর এবং লস অ্যাঞ্জেলেসের ওয়াল্ট ডিজনি কনসার্ট হলটির নকশা করেছিলেন।

১৯ 197৪ সাল থেকে টিফানির সাথে থাকা মিসেস পেরেট্টি ইয়ার্ড এবং পার্লস দ্বারা ইয়ার্ডের টুকরো দ্বারা তাঁর হীরা সবচেয়ে বিখ্যাত। এই বিপ্লবী গহনা ডিজাইনগুলি সমসাময়িক অন্যান্য শিল্পীদের কাছ থেকে অনেক দুর্দান্ত কাজকে অনুপ্রাণিত করেছিল।

প্রয়াত জিন শ্লম্বার্গারের কয়েকটি সারগ্রাহী ডিজাইনের সংগ্রহশালাগুলিতে পাওয়া যায়। তাঁর নকশা করা ব্রোচ হ’ল জ্যাকুলিন কেনেডি: মেট্রোপলিটন মিউজিয়াম অফ আর্টের হোয়াইট হাউস ইয়ার্স প্রদর্শনীতে প্রদর্শিত গহনার একক টুকরো। পালোমা পিকাসোর উজ্জীবিত ফ্রি-ফর্ম রেন্ডারিংস ১৯৯ 1979 সালে প্রথম টিফানি এন্ড কোংয়ের দৃষ্টি আকর্ষণ করেছিল M মিসেস পিকাসো একজন কস্টিউমার এবং স্টাইলিস্ট হিসাবে শিল্পের জগতে তাঁর প্রচারণা শুরু করেছিলেন।

স্টোরগুলি উত্তর আমেরিকা, দক্ষিণ আমেরিকা, ইউরোপ, অস্ট্রেলিয়া এবং এশিয়া / প্রশান্ত মহাসাগরে অবস্থিত। ক্যাটালগ এবং ব্রোশিওরগুলি অনলাইনে উপলব্ধ। টিফানি এন্ড কোং এর সামগ্রী বর্তমানে ইন্টারনেটের মাধ্যমে পাওয়া যায় না। ফার্মটি ক্রেতাদের দৃ strongly়ভাবে পরামর্শ দেয় যে তারা সরাসরি ক্রয় না করা হলে, টি অ্যান্ড কো। থেকে প্রাপ্ত পণ্যগুলি সম্পর্কে সচেতন হতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *