টেনশন সেট করার সুবিধাগুলি এবং ত্রুটিগুলি সেট করুন ওয়েডিং রিং

By | 18th October 2019

গতানুগতিক চ্যানেল সেট বিবাহ এবং বাগদানের রিংগুলির বিকল্প হিসাবে, টানশন সেটিং নামে পরিচিত একটি প্রক্রিয়া দিয়ে তৈরি রিংগুলি সাম্প্রতিক বছরগুলিতে জনপ্রিয় হতে শুরু করেছে। টেনশন সেট বিয়ের রিং এবং বাগদানের রিংগুলিতে একটি পাথর থাকে (সাধারণত কোনও হীরা, যদিও কোনও মূল্যবান রত্নের সাথে টেনশন সেটিংটি ব্যবহার করা যেতে পারে) যা নিজেই রিংয়ের একটি খোলার মধ্যে সেট করা থাকে এবং রিংয়ের খোলা প্রান্তের টান দিয়ে ধরে রাখা হয় পাথর। জুয়েলাররা সম্মত হন যে টেনশন সেট রিংগুলি বেছে নেওয়ার ক্ষেত্রে ইতিবাচক এবং নেতিবাচক উভয় দিক রয়েছে।

সুবিদাসুমূহ

টেনশন সেট রিংগুলি সুন্দর। নকশাটি এতটাই অনন্য হওয়ায় আপনার টেনশন সেট ওয়েডিং বা বাগদানের আংটি অবশ্যই মানুষের দৃষ্টি আকর্ষণ করবে। রিংগুলি স্বর্ণ, প্লাটিনিয়াম, টাইটানিয়াম এবং সাদা সোনার রিং সহ যে সমস্ত প্রত্যাশার প্রত্যাশা করে তা উপলভ্য, তবে টানশন সেটিংটি একটি স্টাইলাইজড এবং আধুনিকতার চেহারা দেয় যে চ্যানেল সেট রিংগুলি কেবল সক্ষম নয়। লোকেরা রিংটি খুব কাছাকাছি পরীক্ষা করবে এবং যদি তারা আগে কখনও উত্তেজনা স্থাপনের মুখোমুখি না হয় তবে অবাক করে দেবে যে পৃথিবীতে কীভাবে সেই পাথরটি স্থানে থাকে। আপনি দেখতে পাবেন যে আপনার টেনশন সেট বিবাহের রিংটি অনেকগুলি সামাজিক সমাবেশে কথোপকথনের বিষয় হয়ে উঠবে।

উত্তেজনাপূর্ণ সেট বিয়ের রিংয়ের নির্মাতারা জোর দিয়েছিলেন যে পাথরটি অস্থাবর এবং কখনই হারিয়ে যাবে না। এটি আসলে সত্য কিনা তা কিছু বিতর্কের বিষয়, তবে এটি এমন দাবি যা চ্যানেল সেট রিংয়ের জন্য তৈরি করা যায় না কারণ আমরা জানি যে চ্যানেল সেট পাথরগুলি কখনও কখনও তাদের পথটি আলগা করে এবং হারিয়ে যেতে পারে।

ড্রব্যাকস

রত্নকারীর পক্ষে কোনও প্রকারের টেনশন সেট রিংকে কার্যকরভাবে আকার পরিবর্তন করা শক্ত। একটি রিংয়ের আকার পরিবর্তন করার প্রক্রিয়াটি আসলে ধাতব আকার এবং বেধাকে পরিবর্তিত করে এবং এটি পাথরটিকে স্থানে ধরে রাখার পরিমাণে পরিবর্তন ঘটায়। এটি বিশেষত টেনশন সেট বিবাহের রিং সহ কারও জন্যই ঝামেলা করছে, যেহেতু রিংটি চিরকালের জন্য পরা থাকে। একজন ব্যক্তি বয়সের সাথে সাথে তাদের দেহেরও পরিবর্তন ঘটে, এমনকি যে কেউ বছরের পর বছর ধরে ওজন না বাড়ায় বা হ্রাস করে না (এবং এটি আমাদের মধ্যে খুব কম) তার পিতা পঞ্চাশ বছর বয়সে পৌঁছানোর পরেও সম্ভবত তার আংটির আকার আলাদা হতে পারে তিনি পঁচিশ বছর বয়সে করেছিলেন।

যখন উত্তেজনাপূর্ণ সেটিংসের সমর্থকরা পূর্বোক্ত দাবিটি করেছেন যে এই পাথরটি অস্থাবর, তবে প্রক্রিয়াটির বিরোধীরা একেবারেই বিপরীতে বলেছেন। বেশ কয়েকটি জহরতরা দাবি করেছেন যে কোনও উত্তেজনা সেট বিয়ের আংটি থেকে হারিয়ে যাওয়া পাথর কীভাবে প্রতিস্থাপন করবেন সে সম্পর্কে পরামর্শ চেয়ে লোকেরা তাদের কাছে এসেছিল। জুরিটি এখনও বাইরে নেই, তাই উত্তেজনাপূর্ণ সেটিংসটি আরও বেশি traditionalতিহ্যবাহী চ্যানেল সেটিংসের চেয়ে কার্যকর are

চূড়ান্ত অপূর্ণতা তাদের নিজেরাই রত্নকারীদের। জুয়েলার কিথ ফারলে ইনফোর্ম ওয়েব সাইটে লিখেছেন যে কোনও ব্যক্তির পক্ষে টানটান সেট রিং থেকে ইচ্ছাকৃতভাবে পাথরটি সরিয়ে ফেলা খুব সহজ। স্পষ্টতই, অসাধু গ্রাহকের পক্ষে পাথরটি সরিয়ে ফেলা এবং তারপরে কোনও ওয়ারেন্টির শর্তাবলীতে প্রতিস্থাপনের জন্য জুয়েলার্সের কাছে ফিরে আসার দাবি করা হয়েছে, সেটিংসটি হারিয়ে গেছে দাবি করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *